জিম্বাবুয়ের বিপক্ষে ডাক পেলেন যুব বিশ্বকাপজয়ী ৬ সদস্য

ঢাকা: অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী দলের ৬ সদস্যকে জিম্বাবুয়ের বিপক্ষে দুদিনের প্রস্তুতি ম্যাচে সুযোগ দেয়া হয়েছে। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছে ক্রেইগ আরভিনের দল।

ডাক পাওয়া সদস্যরা হলেন, অধিনায়ক আকবর আলী, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, তানজিদ হাসান তামিম, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন ইমন।

এদিকে, সফরে বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট, ৩টি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। তার আগে ১৮-১৯ ফেব্রুয়ারি দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। ওয়ানডে ম্যাচগুলো হবে দিবারাত্রির।

প্রথম দুটি ম্যাচ দুপুর একটায় শুরু হলেও তৃতীয় ওয়ানডে ম্যাচটি শুরু হবে দুপুর দুইটায়। আর আগামী ৯ ও ১১ মার্চ শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচগুলো শুরু হবে সন্ধ্যা ছয়টায়।

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ে স্কোয়াড: ব্রেন্ডন টেইলর, ক্রিস এমপফু, রেগিজ চাকাবা, টিমিচেন মারুমা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিনোটেন্ডা মুতুমবদজি, সিকান্দার রাজা, কার্ল মুমবা, ডোনাল্ড তিরিপানো, প্রিন্স মাসভাউরে, ভিক্টর নিয়াওচি, এইন্সল এনডলভু, চার্লটন তিসুমা এবং ব্রায়ান মুদজিনগানইয়ামা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *