যুবাদের সঙ্গে বিসিবির ২ বছরের চুক্তি, মাসে বেতন পাবেন ১ লাখ টাকা

ঢাকা: আগামী দুই বছরের জন্য অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের সঙ্গে চুক্তি করার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বুধবার (ফেব্রুয়ারি) মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপ জয়ী যুবাদের লালগালিচা শুভেচ্ছা জানিয়ে গণমাধ্যমকে একথা জানান।

তিনি বলেন, এ চুক্তি অনুযায়ী অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের মাসে ১ লাখ টাকা করে দেয়া হবে। এছাড়া আরো সুযোগ দেয়া হবে বলে জানা তিনি।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী হওয়ায় জুনিয়র টাইগারদের সঙ্গে দুই বছরের জন্য চুক্তি ঘোষণা করে তিনি জানান, আকবর, তৌহিদরা প্রতি মাসে এক লাখ টাকা করে পাবেন। সেই সাথে তারা আমাদেরকে যেটা এনে দিয়েছে বাংলাদেশের কোনো ইভেন্টে আজ পর্যন্ত এমন কোনো পুরষ্কার আসে নাই। তারা আমাদের ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে।

বিসিবি সভাপতি আরো বলেন, আমাদের বড় খেলোয়াড়রা অনেক বড় উপলক্ষ্য নিয়ে এসেছে। তাদেরকে সেই সামর্থ্য রয়েছে। হয়-তো কোনো কারণে তারা এখন খারাপ করছে। আশা করি তারা সেটা কাটিয়ে উঠবে।

এর আগে মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপ জয়ী যুবাদের লালগালিচা শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। সেখানে বিসিবি প্রধানসহ ও উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। এর কিছুক্ষণ জুনিয়রদের ক্রিকেটারদের মাঠে নিয়ে আসা হয়। সেখানে কেক কেটে বিশ্বকাপ জয় উদযাপন করা হয়।

এদিকে, ইতিহাস সৃষ্টিকারীদের নিয়ে মাতামাতি হবে এটাই স্বাভাবিক। হয়েছেও তাই। সকাল থেকেই সাজ সাজ রব ছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। যেন উৎসবের শহর। এ যাত্রায় রং ছড়িয়েছেন সমর্থকরা। দেশের ক্রিকেটকে যারা নিয়ে গেছেন গৌরবের শীর্ষে তাদের ছুঁয়ে দেখতে ভক্তদের আকুতি সীমাহীন। সকাল থেকেই তাই লাল সবুজের জার্সিতে বিসিবিতে জড়ো হতে থাকেন সমর্থকরা। বিশ্বকাপজয়ী বাংলাদেশ যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছে বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *