সৃজিতকে হেয় করলে কষিয়ে চড় মারব: মিথিলা

ঢাকা: দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও পরিচালক সৃজিত মুখার্জি নানা নাটকীয়তার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর একাধিকবার আলোচনায় উঠে এসেছেন এই দম্পতি। নতুন একটি টুইট করে আবারো আলোচনার জন্ম দিয়েছেন মিথিলা।

টুইটে এ অভিনেত্রী লিখেন, ‘আমি হিন্দু, ভারতীয় কিংবা চিত্রপরিচালককে বিয়ে করিনি। আমি বিয়ে করেছি একজন দয়ালু, বুদ্ধিদীপ্ত ব্যক্তিকে, আমি যার প্রেমে পড়েছি। আমি তার সমস্ত পরিচয় নিয়েই গর্বিত। কেউ আমার বিয়ে বা স্বামীকে হেয় করার চেষ্টা করলে তাকে কষিয়ে চড় মারব।’

গেল শনিবার এ টুইট করেন মিথিলা। এরপর থেকে অসংখ্য মন্তব্য পড়ছে এই টুইটে। কেউ কেউ মিথিলার পক্ষে মন্তব্য করছেন। অনেকে তার বিপক্ষেও কথা বলছেন। অন্যদিকে সৃজিতও টুইটটি শেয়ার করেছেন। তবে কি কারণে এমন টুইট করলেন মিথিলা সে বিষয়ে কিছু জানা যায়নি।

সম্প্রতি প্রথমবারের মতো শ্বশুরবাড়িতে এসেছিলেন সৃজিত মুখার্জি। শ্বশুরবাড়িতে এসে গরুর মাংস খাওয়া নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার পরের দিনই মধুচন্দ্রিমার উদ্দেশ্যে দুজনে পাড়ি জমান সুইজারল্যান্ডে। পরবর্তীতে গ্রীসে নিজেদের মতো সময় কাটিয়ে দেশে ফিরেন এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *