৩৯তম বিসিএস নন-ক্যাডারের ফলাফল প্রকাশিত

ঢাকা: বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) ৩৯তম বিসিএস পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নন-ক্যাডারের ফল প্রকাশ করেছে। এতে মোট ৫৬৪ জনকে বিভিন্ন দফতর-সংস্থায় প্রথম শ্রেণির পদে নিয়োগের জন্য সুপারিশ করা হয়। বুধবার (১২ ফেব্রুয়ারি) পিএসসি থেকে এ ফলাফল প্রকাশ করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৯তম বিসিএস পরীক্ষায় ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্য থেকে এমবিবিএস ডিগ্রিধারী নন-ক্যাডার প্রথম শ্রেণির (নবম গ্রেড) পদে সুপারিশের ফলাফল প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালার-২০১০ (সংশোধিত বিধিমালা-২০১৪) বিধান অনুযায়ী সংশ্লিষ্ট নিয়োগ বিধিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের বিসিএসে অর্জিত মেধাক্রম ও সংশ্লিষ্ট পদের/পদসমূহের নিয়োগবিধির শর্তের ভিত্তিতে বুধবার অনুষ্ঠিত কমিশনের বিশেষ সভায় ৫৬৪ জন প্রার্থীকে ৩৯তম বিসিএস নন-ক্যাডার প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগের নন-ক্যাডার পদে নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন সুপারিশ করেছে।

পরীক্ষার এ ফলাফল কমিশনের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। উভয় ফলাফল কর্ম কমিশনের www.bpsc.gov.bd ওয়েবসাইট এবং টেলিটকের bpsc.teletalk.com.bd ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *